JuboKantho24 Logo

ইসলামবিরোধীদের আস্ফালন রুখে দিতে হবে- মাওলানা আবুল হাসানাত জালালী

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী বলেছেন, রমজান মাসের পবিত্রতা নষ্ট করে একদল ইসলামবিরোধী উগ্র শক্তি দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর পায়তারা চালাচ্ছে। এদের এখনি রুখে দিতে হবে। না হয় দেশের স্বাধীনতা, সাম্প্রদায়িক সম্প্রীতি হুমকির মুখে পরবে। আজ সংগঠনের কেন্দ্রীয় খাসের জরুরি বৈঠকে তিনি একথা বলেন।

তিনি বলেন, রাষ্ট্রীয় খরচে সকল উৎসব নিয়মিত পালন হচ্ছে। কয়েকদিন পূর্বে ঘটা করে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে পুজা উদযাপন হলেও রমজান মাসে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ইফতার মাহফিলের বাজেট বন্ধ করা হয়েছে। দায়িত্বশীলদের মাঝে ঘাপটি মেরে থাকা ইসলামবিরোধী অতিউৎসাহি একটি অংশ ভার্সিটি প্রাঙ্গনে একত্রে ইফতার নিষিদ্ধের নোটিস জারি করেছে। গতকাল ঢাবিতে “প্রোডাক্টিভ রমজান” আলোচনা সভায় অংশগ্রহনকারীদের উপর সরকারদলীয় ছাত্র সংগঠনের গুণ্ডারা হামলা চালিয়েছে। রমজান মাসে রোযাদারদের রক্তাক্ত চেহারা ঢাকার বুকে একখন্ড গাজার রুপ ফুটিয়ে তুলেছে। এহেন ন্যাক্কারজনক ঘটনা মেনে নেয়া যায়না। হামলাকারীদের অচীরেই গ্রেপ্তার করে ক্ষুব্ধ জনতার ক্ষোভ প্রশমিত না করলে উদ্ভুত পরিস্থিতির দায় সরকারকেই নিতে হবে।

তিনি বলেন, ডামি নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতা জবরদখল করে থাকা সরকার দাদাবাবুদের খুশি করতেই পরিকল্পিতভাবে এসব ঘটনা ঘটাচ্ছে। দাদাবাবুদের খুশি করে ক্ষমতা স্থায়ী করা যাবেনা। বরং তাদের পরিকল্পনা বুমেরাং হয়ে আঘাত করবে।
এসময় তিনি তিনবছর যাবৎ অন্যায়ভাবে বন্দী সংগঠনের সভাপতি মাওলানা মামুনুল হককে রমজানের মধ্যেই নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, প্রশিক্ষণ ও বায়তুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওলানা রাকীবুল ইসলাম, কেন্দ্রীয় খাসের সদস্য ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ কামাল উদ্দীন।

Jubokantho24 Ad
এ জাতীয় আরো সংবাদ
এ জাতীয় আরো সংবাদ