JuboKantho24 Logo

সমমনা ইসলামী দলের নেতৃবৃন্দ; একদলীয় প্রহসনের নির্বাচন বর্জন করুন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের উদ্যোগে আয়োজিত একদলীয় নির্বাচন ও জাতির ভবিষ্যত শীর্ষক আলোচনা সভায় সমমনা ইসলামী দলসমূহের শীর্ষ নেতৃবৃন্দ বলেছেন,আগামী ৭ জানুয়ারীর নির্বাচন জাতির সাথে প্রহসন ও উপহাস করার নির্বাচন। ভোটাধিকারের সুরক্ষা নিশ্চিত করতে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের গণদাবিকে উপেক্ষা করে সাজানো ও পাতানো এই নির্বাচনের ফলে বর্তমান সঙ্কট আরো তীব্রতর হবে এবং দেশ ভয়াবহ ঝুঁকিতে পড়বে। এই সরকার দেশ জনগণ ও ইসলামের শত্রু। ৭ জানুয়ারির ভাগবাটোয়ারার নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে। আমরা দেশের জনসাধারণকে তামাশা,প্রহসন ও একদলীয় এই নির্বাচন বর্জন করার আহবান জানাচ্ছি।
আজ বৃহস্পতিবার বিকেলে পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সমমনা ইসলামী দলসমূহের শীর্ষ নেতৃবৃন্দ এ সব কথা বলেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীর সভাপতিত্বে ও মহসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী,বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ,বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আজীজুল হক ইসলামবাদী,জমিয়তের সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী,কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা নূর মোহাম্মাদ কাসেমী, কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী। উপস্থিত ছিলেন জমিয়তের কেন্দ্রীয় সহ-অর্থ সম্পাদক মাওলানা আবুল বাশার, বাংলাদেশ খেলাফত আন্দোলনের (একাংশ) ঢাকা মহানগরী আমীর মাওলানা হোসাইন আহমদ আকন্দ, মাওলানা হেদায়েতুল ইসলাম,কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি মুফতী মাহবুবুল আলম,মাওলানা আখতারুজ্জামান,মাওলানা আনোয়ার হোসাইন ঢাকুবী,মাওলানা সাইফুর রহমান,মাওলানা ফখরুল ইসলাম,মুফতী এমরানুল বারী সিরাজী,মাওলানা বুরহানুদ্দীন, ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি রেদওয়ান মাজহারী ও সাধারণ সম্পাদক হাফেজ কাউসার আহমদ।
সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুর রব ইউসুফী বলেন,পাতানো এই নির্বাচনে কারা কারা বিজয়ী হবেন তাদের তালিকা ইতিমধ্যেই গণভবনে তৈরী হয়ে আছে। সুতরাং এই নির্বাচনে ভোট দেওয়া আর না দেওয়া দুটোই সমান। তিনি বলেন, অনেকেই সরকারের আনুকল্য পাওয়ার আশা নিয়ে নির্বাচনে প্রার্থী হয়ে বিপাকে পড়েছে। তিনি ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনে ভোট দেয়া থেকে বিরত থাকার আহবান জানান।

Jubokantho24 Ad
এ জাতীয় আরো সংবাদ
এ জাতীয় আরো সংবাদ